শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home সারাদেশ ঢাকা মুক্তিপন না পেয়ে স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা

মুক্তিপন না পেয়ে স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা

মুক্তিপন না পেয়ে স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা

maderমুক্তিপন না পেয়ে ফরিদপুরের এক স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা করেছে অপহরণকারীরা। অপহরণের তিনদিন পর মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর সদর উপজেলার কাঁঠালতলা নামক স্থান থেকে ইমন মিয়া (১৬) নামের ওই স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইমন মিয়া মাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। সে ঈশান গোপালপুর ইউনিয়নের মজম মাতুব্বরের ডাঙ্গী গ্রামের শামসুল ইসলাম ওরফে সোনা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিনদিন আগে ওই ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে তার পরিবারের নিকট ৫ লাখ টাকা দাবি করে। এ নিয়ে অপহরণচক্র ও ইমনের পরিবারের সদস্যদের মধ্যে বসা হয়। এরই ধারাবাহিকতায় ইমনকে গলাকেটে হত্যা করে ঈশানগোপালপুর ইউনিয়নের কাঁঠালতলা নামক স্থানে রাস্তার পাশে একটি খাদের মধ্যে লাশ ফেলে যায়। পরে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহসিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঘটনার তদন্ত শেষে ও পরিবারের সদস্যদের কাছ থেকে অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাকি/