ঝিনাইদহের ৪টি সংসদীয় আসনের ৩টির ফলাফল ঘোষণা

ছবি: ফাইল ছবিঝিনাইদহের চারটি সংসদীয় আসনে তিনটি আসনের বেসরকারী ফলাফল ঘোষণা করা হয়েছে। একটি সংসদীয় আসনের ফলাফল আংশিত ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে ঝিনাইদহ-১ আসনে ১১০টি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল হাই  ১ লাখ ১১ হাজার ১৫০ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী নায়েব আলী জোয়ার্দ্দার পেয়েছেন ১৮ হাজার ৬২৮ ভোট।

ঝিনাইদহ-২ আসনে ১৭৪ টি ভোটকেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি (আনারস) ৬৭ হাজার ৯৮৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ প্রার্থী সফিকুল ইসলাম অপু ৫১ হাজার ২৪৪ ভোট পেয়েছেন।

ঝিনাইদহ ৩ আসনে ১৪৭ টি ভোট কেন্দ্রের মধ্যে ১২৭ টির ফলাফল পাওয়া গেছে। এ আসনে আওয়ামী লীগ প্রার্থী নবী নেওয়াজ পেয়েছেন ৪৬ হাজার ৭০১ ভোট। তাঁর নিকটতম জাতীয় পার্টি প্রার্থী কামরুজ্জমান স্বাধীন লাঙ্গল পেয়েছেন ১ হাজার ৪৮৯ ভোট। ওই আসনে ২০টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত ঘোষনা করা হয়েছে।

ঝিনাইদহ-৪ আসনে ১১০ টি ভোট কেন্দ্রে আনোয়ারুল আজিম আনার ৮৪ হাজার ৮৪০ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম বাংলাদেশ ওয়ার্কাস পার্টির মোস্তফা আলমগীর পেয়েছেন ৪ হাজার ৬০৬ ভোট।