নৌকাকে হারালেন হাজী সেলিম

3ঢাকা ৭ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোস্তফা জালাল মহিউদ্দিনকে ১১ হাজার ৬৬৯ ভোটে হারিয়ে জয়লাভ করেন বিদ্রোহী প্রার্থী হাজী মো. সেলিম। তিনি হাতি প্রতিক নিয়ে নিজের দীর্ঘদিনের বিশ্বাসের প্রতিক নৌকাকে হারালেন।

রোববার রাত ৮টা ৫০ মিনিটে ভোট গণনা শেষে ঢাকা জেলা রিটার্নিং কর্মকর্তা তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষনা করেন। তার প্রাপ্ত ভোট সংখ্যা হলো ৪২ হাজার ৭টি । আর  নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৩৮ ভোট। ১১ হাজার ৬৬৯ ভোট বেশি পেয়ে স্বতন্ত্রপ্রার্থী সেলিম হারালেন তার দলেরই মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিনকে।

এই আসনে কেন্দ্রের সংখ্যা ১২০টি। মোট ভোটার ছিল ৩ লাখ ১ হাজার ৪৫৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৬ হাজার ৪৪৩ জন। নারী ভোটার ছিল ১ লাখ ৩৫ হাজার ১৫ জন।

এই আসনে আনারস নিয়ে ব্যারিস্টার রিয়াজ উদ্দিনও স্বতন্ত্র হিসেবে নির্বাচন করেছেন।

হাতী প্রতীক নিয়ে বিজয়ী স্বতন্ত্রপ্রার্থী হাজী মো. সেলিম বলেন, ‘আজ থেকে মাদক ও সন্ত্রাসমুক্ত উন্নত সমাজ গড়ে তুলবো। সবাইকে নিয়ে ঐক্যের সমাজ গড়ে তুলবো। এ বিজয় ঢাকা-৭ আসনের সাধারণ মানুষের। আশা করি ভবিষ্যতে সব মানুষকে কাছে পাবো।’