ঢাকা-৪ আসনে ভোট কারচুপি হচ্ছে: ড. আওলাদ

d.awladনির্বাচনে ভোট কারচুপি করে হারানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৪ আসনের আ্ওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ড. আওলাদ হোসেন। আজ রোববার বেলা ১১ টায় জুরাইন সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের কাছে তিনি এমন অভিযোগ করেন।

এ সময় ড. আাওলাদ বলেন, সরকার এবং নির্বাচন কমিশন সুষ্ঠু এবং গ্রহণযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে দেশবাসীকে আশ্বস্ত করেছে। কিন্তু আমার নির্বাচনী এলাকার বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম প্রচারণা চালাচ্ছেন । ভোটাররা যাকেই ভোট দিক না কেন সৈয়দ আবু হোসেন বাবলার লাঙ্গল প্রতীককে জেতানো হবে। এ কারণে ভোটাররা ভোট দানের  আগ্রহ হারিয়ে ফেলেছে।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ড. আওলাদ হোসেন। গত নির্বাচনে আওয়ামী লীগের এমপি ছিলেন সানজিদা খানম। তবে সমঝোতার ভিত্তিতে এ আসন এবার জাতীয় পার্টিকে ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ। ছাত্রলীগের সাবেক এ নেতা আরও বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে তিনিই বিজয়ী হবেন।

উল্লেখ্য, ঢাকা-৪ আসন: ডিসিসি দক্ষিণের ৪৭, ৫১, ৫২, ৫৩ ও ৫৪ এবং শ্যামপুর ইউনিয়ন নিয়ে গঠিত ঢাকার এই আসনটি। এ আসনে মনোনয়ন নিয়ে লড়ছেন জাতীয় পার্টির সৈয়দ আবু হোসেন।