gaibanda_logo
গাইবান্ধা জেলা ম্যাপ

gaibanda_logoভোটের আগে দেশজুড়ে  ব্যালটসহ ভোটের সরঞ্জামে  ছিনতাই এবং আগুন দেয়ার ঘটনা ঘটেই চলেছে। সর্বশেষ গাইবান্ধায় ব্যালটসহ যাবতীয় সরঞ্জাম ছিনতাই এবং আগুন দেয়ার ঘটনা ঘটেছে।
সূত্রমতে, শনিবার বিকালে জেলার সাদুল্লাপুরের  ইদিলপুর ইউনিয়নের তাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কুঞ্জমহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটের সরঞ্জাম ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

তাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসেবে কর্তব্যরত সাবদার রহমান জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে ভোট গ্রহণের জন্য বুথ বানানোর সময় জামায়াত শিবিরের তিনশতাধিক নেতাকর্মী পিস্তলের মুখে ব্যালট পেপার ও বাক্সসহ ভোটের যাবতীয় সরঞ্জাম ছিনিয়ে নেয়। পরে তারা ঐ কেন্দ্রে অগ্নিসংযোগ করে।

এদিকে বিকাল সাড়ে ৩টায় ওই ইউনিয়নের কুঞ্জমহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেয় দূর্বৃত্তরা। তারা হামলা চালিয়ে ব্যালট ও বাক্সসহ যাবতীয় সরঞ্জাম ছিনিয়ে নিয়ে আগুন ধরিয়ে দেয় ।

আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ইদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা জানান, হামলাকারীরা হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে ব্যালট পেপার সহ অন্যান্য সরঞ্জাম ছিনিয়ে নিয়ে আগুন ধরিয়ে দেয়।

সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।