মাদারীপুরে ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

madaripur

madaripurমাদারীপুরে ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে নানা কর্মসূচির মধ্য দিয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বিভিন্ন কর্মসূচির মধ্য ছিল র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা।

আজ দুপুরে শহরের বঙ্গবন্ধু চত্ত্বর এলাকার আওয়ামী লীগ কার্যালয় থেকে মাদারীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার মাহমুদ রিমন, সদর থানার সাধারণ-সম্পাদক সিদ্দিকুর রহমান তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবির মাহমুদ ইমরান, নাকসুর সাবেক সাহিত্য সম্পাদক রিপন কাজী, নাকসুর সাবেক কমনরুম-সম্পাদক তানভির মাহমুদ আবির, নাকসুর সাবেক ধর্মীয়-সম্পাদক ইউসুফ খান, নাকসুর সাবেক ক্রীড়া সম্পাদক মিরাজ হোসেন, নাকসুর সাবেক এজিএস আতিকুর রহমান বাবু প্রমুখ।

অপরদিকে, মাদারীপুরের কালকিনিতেও নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৬৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ সকালে একটি ‌‌র‌্যালী বের করে উপজেলা ছাত্রলীগ। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ছাত্রলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে উপজেলা কোর্ট চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেটের সভাপতিত্বে ও সাধারণ-সম্পাদক রুহুল আমীন মীর সুজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তহমিনা সিদ্দিকী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক সোহেল রানা মিঠু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন প্রমুখ।