আগামিকালের ভোট বিশ্বের সবচেয়ে ন্যাক্কারজনক ভোট: কাদের সিদ্দিকী

kader

kaderআগামিকালের ভোটকে বিশ্বের সবচেয়ে ন্যাক্কারজনক ভোট বলে মন্তব্য করেছেন বাংলাদেশ স্বাধীনতার অন্যতম নায়ক ও কৃষক শ্রমিক লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা ও বাসার সামনে বোমা হামলা, সুপ্রিমকোর্টে আইনজীবীদের উপর হামলা, পেসক্লাবে সাংবাদিকদের উপর হামলা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলা ও প্রহসনের নির্বাচন স্থগিত না করার কারণে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের গণ-অনশন অনুষ্ঠানে তিনি এসব একথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আগামিকালের ভোট বিশ্বের সবচেয়ে ন্যাক্কারজনক ভোট। তাই আগামিকাল মানুষ ভোট দিতে যাবে না, ভোট দিতে যাবে শয়তান।

তিনি শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে বলেন, তার গায়ে যদি বঙ্গবন্ধুর রক্ত থাকতো তাহলে সুপ্রিমকোর্টে যে মহিলা আইনজীবীকে মেরে মাটিতে ফেলে দেওয়া হয়েছিল তাকে শেখ হাসিনা দেখতে যেত। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিত।

এ অনশনে একাত্বতা প্রকাশ করেছেন এলডিপির সভাপতি ও সাবেক  রাষ্ট্রপতি একিউএম বদরুজ্জদোজা চৌধুরী, কৃষক শ্রমিক লীগের সভাপতি ও স্বাধীনতার অন্যতম নায়ক বঙ্গবীর কাদের সিদ্দিকী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমদে, স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তলনকারী আ.স.ম আবদুর রব, ড্যাবের সভাপতি এজেডএম জাহিদ হোসেন, ইউনিভার্সিটির টিচার্স এসোসিয়েশনের সভাপতি ইউসুফ হায়দার, ডিউজের সভাপতি কবি আবদুল হাই শিকদারসহ পেশাজীবী সমাজ।

কেএফ