ভৈরবে প্রতীতি টিউটোরিয়ালে পিএসসি-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান

Bhairab Pic-2ভৈরবের শ্রীনগর ইউুনয়নের প্রতীতি টিউটোরিয়াল হোমের পিএসসি-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও পুরস্কৃত করেছে  স্কুলটি । গতকাল শুক্রবার বিকালে ভবানীপুর গ্রামের চকবাজারে প্রতীতি টিউটোরিয়াল হোম’র বার্ষিক ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণী ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এই সংবর্ধনা দেওয়া হয়। একই সাথে হোমের শ্রেণি উত্তীর্ণ শিক্ষার্থীদের ও সংবর্ধনা প্রদানসহ পুরস্কৃত করা হয়।

প্রতীতি টিউটোরিয়াল হোম চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ড. মোশতাক আহম্মেদ বুলবুল। বিশেষ অতিথি ছিলেন, শ্রীনগর ইউ.পি চেয়ারম্যান মোশাররফ হোসেন হেলিম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার, শিমূলকান্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী প্রধানশিক্ষক আব্দুল লতিফ, অধ্যাপক মো. নাছির উদ্দিন।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. নুরুল্লাহ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জইন উদ্দিন সরকার, সাবেক সচিব মো. জয়নাল আবেদীন, সমাজ সেবক সেলিম মিয়া, বাহারুল আলম কফিল, সাবেক শিক্ষক সুলায়মান মাস্টার ও সাবেক মেম্বার আ. সাত্তার প্রমুখ।