ফরিদপুরে মৎস্যচাষীকে কুপিয়ে হত্যা

Faridpur

Faridpurফরিদপুরে মাছ ধরাকে কেন্দ্র করে মোর্শেদ আজম চঞ্চল জোয়াদ্দার (৪৭) নামের এক মৎস্য চাষীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদি গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, মৃত আবুল খায়ের জোয়াদ্দারের ছেলে মোর্শেদ আজম চঞ্চল জোয়াদ্দার প্রায় আড়াই একর জমিতে মৎস্য খামার গড়ে তোলেন। কিন্তু বৃহস্পতিবার গভীর রাতে চঞ্চল মৎস্য খামার পাহারা দিতে এলে দুর্বৃত্তরা চঞ্চলকে ধরে নিয়ে যায়। একই গ্রামের ওলিয়ার শেখের বাড়িতে আটকে রেখে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে তাকে। শুক্রবার সকালে চঞ্চলকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত চঞ্চল জোয়াদ্দারের ভগ্নিপতি রেজাউল করিম জানান, গত বুধবার রাতে কে বা কারা চুরি করে মাছ ধরার সময় চঞ্চল তা দেখে ফেলে। চঞ্চল তাদের মাছ ধরা দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এ ব্যাপারে মধুখালী থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ওলিয়ার শেখ নামের একজনকে আটক করা হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

কেএফ