বিএনপির অবরোধ আওয়ামী লীগের রাজপথ: মায়া

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, “বিএনপির অবরোধ আওয়ামী লীগের রাজপথ। আমরা রাজনীতি করি জনগণের স্বার্থে। তাই জনগণের সাথে রাজপথে থাকতে চাই”।

শুক্রবার সকালে বঙ্গবন্ধু এভিনিউ’র দলীয় কার্যালয়ে আবরোধের বিরুদ্ধে এক মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের নেতা কর্মীদের উদ্দেশে মায়া বলেন, “আপনারা জনগণকে নিয়ে ভোট দিতে যাবেন। আওয়ামী লীগ জনগণের দল। তাই আমরা জনগণের পাশে থাকতে চাই। আমরা আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে যেকোনো ধরণের নাশকতা প্রতিরোধ করব”।

তিনি বলেন, “অবরোধের নামে খালেদা জিয়া যে সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন আমরা প্রতিনিয়তই এর প্রতিবাদ করে এসেছি”।

স্বাধীনতার পর এবারই প্রথম জননেত্রী শেখ হাসিনা টানা দ্বিতীয়বারের মত ক্ষমতায় যাওয়ার সুযোগ পেয়েছেন বলেও মন্তব্য করেন সাবেক এই মন্ত্রী।

নির্বাচন বাতিলের দাবিতে বিরোধী দলের বক্তব্যের সমালোচনা করে মায়া বলেন, “বিরোধী দল এখনো নির্বাচন নিয়ে আলোচনার কথা বলছে। নির্বাচনের দুই দিন বাকি থাকতে এধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়”।

মায়া বলেন, “আওয়ামী লীগের ইতিহাস বিজয়ের ইতিহাস। কারণ এই দল মানুষের কথা বলে-জনগণের জয়গান গায়”।

নির্বাচন নিয়ে খালেদা এখনো ষড়যন্ত্র করছে এমন অভিযোগ করে তিনি বলেন, “নির্বাচন বানচালের জন্য এমন কোনো নাশকতা নাই যা খালেদা জিয়া করে নাই। জুমার দিনেও তারা অবরোধ দিয়ে মানুষকে জিম্মি করে রেখেছে”।

মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও আওয়ামী সমর্থক জোটের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক-সমাপাদক শাহে আলম মুরাদ, জেষ্ঠ সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়াসহ আরও অনেকে।

এসএসআর