আমি কেটকে ভালবাসিঃ ক্যাপ্রিও

১৯Leonardo৯৭ সালে তাবৎ পৃথিবীর বুকে ঝড় তুলেছিল জ্যাক-রোজের প্রেম কাহিনী। টাইটানিক দুর্ঘটনায় জ্যাকের মৃত্যুতে চোখের পানি ফেলেননি এমন পাষাণ সম্ভবত খুজে পাওয়া যাবে না। জেমস ক্যামেরুনের এই সেলুলয়েড প্রেম কাহিনী লাইলী-মজনু কিংবা দেবদাস-পার্বতীর মতই ঠাঁই করে নিয়েছে মানুষের মুখে মুখে। ১৯১২ সালেও মানুষের চোখ এত সিক্ত হয়নি যতটা হয়েছিল জ্যাক এবং রোজের বিচ্ছেদের কারণে। হালের খবর হল নিহত জ্যাক এখনও জীবিত রেখেছেন তার প্রেম। মনে করছেন বাজে বকছি, মোটেও নয়। তবে সিনেমা ছেড়ে ফিরে আসি বাস্তবে। কন্টাক্ট মিউজিক নামের এক ওয়েব সাইট জানিয়েছে জ্যাক মানে লিওনার্দো ক্যাপ্রিও এখনও ভালবাসেন রোজ রুপী কেট উইন্সলেটকে।

ক্যাপ্রিও জানিয়েছেন তার সবচেয়ে পছন্দের নারী কেট। তবে তাদের এই প্রেম বন্ধুত্বের। ক্যাপিও বলেন, সে অন্যন্য ব্যক্তি। আমি তাকে ভালবাসি।

ক্যাপ্রিও সম্পর্কে কেটের অনুভূতির খবর পাওয়া যায়নি। সম্প্রতি এই অভিনেত্রী বর্তমান স্বামী নেড রোলের ঔরসে জন্ম দিয়েছেন তার ৩য় সন্তানের।

এই জুটির সর্বশেষ মাস্টারপিস রেভোলুশনারি রোড মুক্তি পেয়েছে প্রায় ৫ বছর আগে। আগামিতে তাদের আবার একসাথে দেখা যেতে পার কোন সিনেমাতে। আমরাও চাই তাদের বন্ধুত্বের প্রেম অমর থাকুক।