রাক্ষুস নীতে নিখোঁজ ২ ছাত্রীর লাশ উদ্ধার
বৃহস্পতিবার, ২রা জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

রাক্ষুস নীতে নিখোঁজ ২ ছাত্রীর লাশ উদ্ধার

trina toki

ফারিয়া আহম্মেদ তৃণা ও সাজিয়া জাহান ত্বকী।

দিনাজপুরের বোচাগঞ্জে তুলাই (রাক্ষুসনী) নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ দশম শ্রেণির ২ ছাত্রীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

মৃত ছাত্রীরা হলেন- দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার কলাগাছি গ্রামের ফারুক আহম্মেদের কন্যা (১৫)। তারা ২ জনই সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমির দশম শ্রেণির ছাত্রী।

এদিকে এই ঘটনার কারণে মঙ্গলবার তৃণা ও ত্বকীর স্কুলে ৩ দিনের শোক ঘোষণা করেছে।

জানা যায়, সোমবার বিকেল ৫ টার দিকে প্রবাহিত তুলাই (রাক্ষুসনী) নদীতে ১০ থেকে ১২ জন সহপাঠি নিয়ে তৃণা ও ত্বকী গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে সবাই উঠে আসলেও তৃণা ও ত্বকী উঠে আসতে পারেনি।

এসময় সহপাঠিরা চিৎকার শুরু করলে গ্রামের মানুষ এসে উদ্ধার অভিযানে নেমে পড়ে। অনেক খোঁজা খুঁজি করে না পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। দিনাজপুর ফায়ার সার্ভিনের কর্মীরা অনেক খোঁজা খুঁজি করেও উদ্ধার করতে পারেনি।

পরে রংপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। রংপুর থেকে ডুবুরিরা এসে উদ্ধার কাজে অংশ নেয়। সারা রাত উদ্ধার কার্যক্রম চালিয়েও তাদের লাশ উদ্ধার করতে পারেনি ডুবুরিরা।

গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে আটগাঁও নামক এলাকায় তৃণার লাশ নদীতে ভেসে থাকতে দেখতে পায় এলাকাবাসী। এরপর বিকেল ৪টার সময় একই স্থানে ত্বকীর লাশ নদীতে ভেসে উঠলে এলাকাবাসী এই লাশটিও দেখতে পায় । পরে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

উপজেলা চেয়ারম্যান ফরহাদ হাসান ইগলু, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্মা আব্দুর রউফ মণ্ডল ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাফরুল্লাহ নিখোঁজ দুই ছাত্রীর মধ্যে ফারিয়া আহম্মেদ তৃণার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরকে/সাকি

এই বিভাগের আরো সংবাদ