কামাল মজুমদারের পক্ষে ভোট চেয়ে রাজধানীতে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারণা শুরু

hasina

hasina রাজধানীতে কামাল মজুমদারের পক্ষে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি জনগণকে কামাল মজুমদারের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান। বোধবার দুপুরে মিরপুর কাফরুলের নির্বাচনী জনসভায় দেওয়া এক ভাষণে তিনি এ আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ শিক্ষা, চিকিৎসা সেবাসহ সব মৌলিক চাহিদাগুলো একে একে পূরণ করে যাচ্ছে। এ বছর বিনামূল্যে ৩১ কোটি বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে।

আওয়ামী লীগ আগামিতে ক্ষমতায় এলে দেশের আরও উন্নয়ন করা হবে এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের আমলে শ্রমিকদের মজুরি বেড়েছে। আমাদের সরকার ক্ষমতায় এলে সবস্তরের মানুষ খেয়ে পড়ে আরামে বাঁচে।

যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্ক মুক্ত করেছি উল্লেখ করে তিনি বলেন, মানুষ যা চায় আওয়ামী লীগ সে কাজগুলোই করে। এগুলো আওয়ামী লীগ সরকারই পারে অন্য কোনো সরকার তা পারে না। বিএনপি যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়। আর খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করাতে চায়।

বিএনপি জনগণের কল্যাণ চায় না দাবি করে তিনি বলেন, বিএনপি মন থেকে জনগণের কল্যাণ চায় না। তারা মূলত দেশ ও জনগণের ধ্বংস চায়। তারা আগুন দিয়ে মানুষ পোড়ানোর রাজনীতি করে।