শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home সারাদেশ রাজশাহী নওগাঁয় ২ কোটি টাকার টেন্ডারের সিডিউল লুট

নওগাঁয় ২ কোটি টাকার টেন্ডারের সিডিউল লুট

নওগাঁয় ২ কোটি টাকার টেন্ডারের সিডিউল লুট

nagongনওগাঁয় সিভিল সার্জন অফিসের ২ কোটি টাকার টেন্ডারের সিডিউল লুটের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দিবাগত রাতে সিভিল সার্জন ডা. আলাউদ্দিন নিজেই বাদি হয়ে অজ্ঞাতনামা ২০-২২ জন সন্ত্রাসীকে আসামী করে এই মামলা দায়ের করেন। মঙ্গলবার বিকেল ৪ টা পর্যন্ত এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এবং লুন্ঠিত সিডিউল উদ্ধার করতে পারেনি। তবে নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল ইসলাম জানান, টেন্ডারবাজ চিহিৃত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করাসহ লুন্ঠিত সিডিউল উদ্ধারের জন্য বেশ কয়েকটি পুলিশের টিম মাঠে কাজ করছেন।

সোমবার বেলা ১২টার দিকে সিভিল সার্জন অফিসে জনৈক ঠিকাদার আব্দুল আরিফ রাঙ্গার নেতৃত্বে ৪০-৫০ জনের একদল সন্ত্রাসী পুলিশের উপস্থিতিতে টেন্ডার বাক্স ভেঙ্গে সিডিউল লুট করে নিয়ে যায়।

এদিকে সিডিউল লুটের ঘটনায় আব্দুল আরিফ রাঙ্গাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানিয়েছেন রানীনগর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন। তিনি লিখিত বিবৃতিতে বলেন থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল আরিফ রাঙ্গা ঘটনার সাথে কোন ভাবেই জড়িত নয়। ঘটনাস্থলে তিনি ছিলেন না। ওই সময় তিনি রানীনগরে দলীয় একটি সভায় উপস্থিত ছিলেন।

সাকি/