কুড়িগ্রাম-৩ আসনে আ.লীগ প্রার্থীকে অবাঞ্চিত ঘোষণা
শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

কুড়িগ্রাম-৩ আসনে আ.লীগ প্রার্থীকে অবাঞ্চিত ঘোষণা

Kurigramকুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  মতি শিউলী রায়কে অবাঞ্চিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে উলিপুর উপজেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে টেলিভিশন সাংবাদিক ফোরাম হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন দলের সাধারণ-সম্পাদক উমর ফারুক মঙ্গা। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সরকার, প্রণয় সরকার প্রীতম, উজ্জ্বল খান সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, তৃণমুল পর্যায়ে জনপ্রিয়তা না থাকা এবং বিতর্কিত ব্যক্তি উলিপুর উপজেলা সভাপতি মতি শিউলী রায়কে মনোনয়ন দেয়া হয়েছে। কিন্তু তার পক্ষে ভোট চাওয়া সম্ভব নয়। তিনি হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হয়ে পূর্বের স্বামী চিত্তরঞ্জনকে ছেড়ে তিতাস গ্যাসের বরখাস্তকৃত জিএম মঞ্জুরুল হককে বিয়ে করেন। এলাকায় তার স্বামী হিসেবে পরিচিত চিত্তরঞ্জন। এ ছাড়াও তিনি উলিপুর শহরে বিকাশ নামে একটি সমবায় সমিতির মাধ্যমে দাদন ব্যবসার সাথে জড়িত।  এ নিয়ে এলাকায় নানা নেতিবাচক সমালোচনায় বিব্রতকর অবস্থায় পড়েছে তৃনমুলের আওয়ামী লীগের নেতাকর্মীরা। ফলে উলিপুর এবং চিলমারী উপজেলার নেতাকর্মীরা এ মনোনয়নের পুনরায় বিবেচনার দাবি জানায়।

পরে তারা মনোনয়ন পুনর্বিবেচনার জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বরাবর লিখিত আবেদন প্রেরণ করেন।

এই বিভাগের আরো সংবাদ